Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ঘরে থাকুন স্বাস্থ্য বিধি মেনে চলুন: দিরাইয়ে ব্রিগেডিয়ার মেসবাহ 

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

জুলাই ১২, ২০২১, ০১:২৫ পিএম


ঘরে থাকুন স্বাস্থ্য বিধি মেনে চলুন: দিরাইয়ে ব্রিগেডিয়ার মেসবাহ 

সিলেট সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি বলেছেন, বাংলাদেশে গত এক সপ্তাহে করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজারের বেশি। প্রতিদিন আনুমানিক মৃতের সংখ্যা দুইশর কম। আমরা যদি ঘরে থাকি, সুস্থ থাকি এবং করোনা বিষয়য় সরকারি সকল বিধি নিষেধ মেনে চলি তবে ইনশাআল্লাহ আমরা কালক্রমে বর্তমান করোনা পরিস্থিতির উন্নতি হবে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে দেশের প্রতিটি উপজেলায় করোনা ভ্যাকসিন চলে এসেছে। করোনা বিষয়ে সরকার খুবই আন্তরিক। আমি আপনাদের অনুরোধ করবো নিজ নিজ অবস্থান থেকে করোনা বিষয়ে সবাই কে সচেতন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে করোনা থেকে দেশকে মুক্ত রাখতে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণা করেছেন এই লকডাউনে যাতে কোন মানুষ খাদ্যে কষ্ট না করেন সেজন্য বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। আপনারাও যার যার অবস্থান থেকে দেশের এই দুর্দিনে মানুষের পাশে দাঁড়ান। ইনশা আল্লাহ আল্লাহর রহমতে আমরা এই মহামারী করোনা থেকে আমাদের দেশকে রক্ষা করতে পারবো। 

সোমবার (১২ জুলাই) দুপুরে দিরাই পৌর সদরের লকডাউন পরিস্থিতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়,অতিরিক্ত পুলিশ সুপার দিরাই সার্কেল আবু সুফিয়ান, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাখন চন্দ্র সূত্রধর, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান সহ গণমাধ্যম কর্মীবৃন্দ। পরে উপজেলা প্রশাসন প্রাঙ্গণে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

আমারসংবাদ/কেএস