Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

এতিমদের চাউল বিক্রির সময় ধরা পড়লেন মাদ্রাসা সুপার    

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

জুলাই ১২, ২০২১, ০১:৩০ পিএম


 এতিমদের চাউল বিক্রির সময় ধরা পড়লেন মাদ্রাসা সুপার    

এতিমদের চাউল বাজারে বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন নড়াইলের লোহাগড়ার রামপুর  দরগা শরীফ এতিমখানা ও মাদ্রাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। সোমবার (১২ জুলাই) বেলা ১১টার দিকে এঘটনা ঘটেছে।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার রামপুর দরগা শরীফ  এতিমখানা ও মাদ্রাসার শিশুদের জন্য জেলা প্রশাসক গত ৩০ জুন জি,আর এর ৫শ কেজি চাউল বরাদ্দ দেন। ওই চাউল থেকে ২৭০ কেজি (৯ বস্তা) চাউল সোমবার লোহাগড়া বাজারে বিক্রি করতে যান মাদ্রাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। বাজারের টহলরত পুলিশ জিজ্ঞাসাবাদ করলে শরীফ আরিফুজ্জামান হিলালী ওই চাউল মাদ্রাসার বলে স্বীকার করেন। তখন পুলিশ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানালে উপজেলা নির্বাহী অফিসার চাউলসহ সুপারকে আটকের নির্দেশ দেন। 

এ সময় দোষ স্বীকার করলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন ভ্রাম্যমাণ  আদালতে ওই মাদ্রাসা সুপারের কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং উদ্ধারকৃত চাউল রামপুর দরগা শরীফ এতিমখানা ও মাদ্রাসার এতিমদের জন্য ফেরত দেন।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন জানান, দূর্যোগ ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদ্রাসার সুপার কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উদ্ধার হওয়া চাউল এতিমদের জন্য ফেরত দেয়া হয়েছে। 

আমারসংবাদ/কেএস