Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

ফটিকছড়িতে যুবলীগনেতার ঘরে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-ইয়াবা

ওমর ফয়সাল, ফটিকছড়ি (চট্টগ্রাম)

জুলাই ১২, ২০২১, ০১:৪০ পিএম


ফটিকছড়িতে যুবলীগনেতার ঘরে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-ইয়াবা

ফটিকছড়ি পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আজম খানের ঘর থেকে অস্ত্র, গুলি, ইয়াবা সহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার ১ নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া মুল্লুক শাহ বাড়িস্থ তার বসতঘরে এসআই আজমগীরের নেতৃত্বে ফটিকছড়ি থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে এসব এসব অস্ত্রশস্ত্র উদ্ধার করে। 

এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যায় সে। আজম খান (৩৫) ওই এলাকার খায়েরুজ্জামান প্রকাশ গুন্নু ফকিরের পুত্র।

পুলিশ জানায়, আজম খান একটি মারামারি মামলার এজাহারভুক্ত আসামি। তাকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছিল। রোববার তাঁকে ধরতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সে।

পরে তল্লাশি চালিয়ে তার শয়ন কক্ষ থেকে একটি এলজি, ১৫ পিস সীসা কার্তুজ, চারটি লোহার পাইপ, দুইটি কাঠের লাঠি, একটি দা, একটি চাকু, একটি লোহা কাটার বে্লা্ডড, দুইটি স্লাইস, একটি লোহার শাবল, একটি সিগন্যাল লাইট, একটি টর্চ লাইট, গুলি রাখার দুইটি প্রসেস সহ ২০ পিস ইয়াবা ও নগদ ৬ হাজার তিনশ' ৮ টাকা উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, আজম খানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। অস্ত্র ও মাদক উদ্ধার ঘটনায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আমারসংবাদ/এআই