Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

আশুলিয়ার বাইপাইলে ডাকাত দলের ৪ সদস্য আটক

সাভার প্রতিনিধি 

জুলাই ১৩, ২০২১, ০৭:২৫ এএম


আশুলিয়ার বাইপাইলে ডাকাত দলের ৪ সদস্য আটক

সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে আন্তজেলার সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। 

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান সাংবাদিকদের এ তথ্য নিশিচত করেছেন।

আটককৃতরা হলো, গোপালগঞ্জের  মাসুদ মৃধা (৩৩), নারায়ণগঞ্জের সোহাগ মোল্লা (২৫), বি-বাড়ীয়ার মাসুদুর রহমান (৩৬) ও গাইবান্ধা জেলার ইউসুফ আলী (৩০)।

র‌্যাব আরও জানায়, আশুলিয়ার বাইপাইল এলাকায় ডাকাতির উদ্দেশ্যে আন্তজেলার সংঘবদ্ধ ডাকাতদল অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টারদিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় বাইপাইল এলাকা থেকে ডাকাতির কাজে ব্যবহৃত কাগজপত্রবিহীন ১টি প্রাইভেটকার, চাকু ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃতরা সংঘবদ্ধ দুর্ধর্ষ আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য উল্লেখ করে র‌্যাব আরও জানায়, আসামিরা বেশ কিছুদিন ধরে ৮-১০ জনে দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো। ক্ষেত্রবিশেষে ভুক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত ও জখম করতো বলেও জানায় র‌্যাব।

আমারসংবাদ/কেএস