Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে করোনা ও উপসর্গে মৃত্যু ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

জুলাই ১৩, ২০২১, ০৭:৩৫ এএম


চাঁপাইনবাবগঞ্জে করোনা ও উপসর্গে মৃত্যু ৪

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩জন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসতপালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনজন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। 

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসতপালের করোনা ওয়ার্ডের ফোকাল পয়েন্ট ডা. আহনাফ শারিয়ার জানান, মৃতদের মধ্যে রহনপুরের ইসলামনগর গ্রামের মোজাম্মেল হক (৮০) গত ৩ জুলাই জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন এবং সোমবার দিবাগত ভোররাত পৌনে ৪টায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি করোনা পজিটিভ ছিলেন।

অপরদিকে সদর উপজেলার অনুপনগর গ্রামের এনামুল (৬০) গত ৯ জুলাই ভর্তি হন এবং মঙ্গলবার (১৩ জুলাই) তিনি মারা যান। তিনিও করোনা পজিটিভ ছিলেন। 

এছাড়াও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগরের নুরুল (৬০) নামে একজন। তিনি আজ (১৩ জুলাই) ভর্তি হন এবং আজ সকাল ৯ টা ২৫ মিনিটে তার মৃত্যু হয়। 

অন্যদিকে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানিয়েছেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চাঁপাইনবাবগঞ্জের করোনা পজিটিভ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার সদর উপজেলার কালিনগর গ্রামে। তিনি ১২ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১২ জুলাই মৃত্যুবরণ করেন। 

আমারসংবাদ/কেএস