Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ মাসের ভাতার টাকা দিলেন ভূমিহীন মুক্তিযোদ্ধা       

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২১, ০৮:২০ এএম


প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ মাসের ভাতার টাকা দিলেন ভূমিহীন মুক্তিযোদ্ধা       

করোনা কর্মহীন ও অসহায় মানুষের কষ্ট দেখে বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী (৮৯) তার ১ মাসের মুক্তিযোদ্ধার ভাতার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। তার বাবার নাম তমকিন মোহাম্মদ। ওই মুক্তিযোদ্ধার বাড়ি পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের জোংড়া গ্রামের ৫নং ওয়ার্ডে। তিনি একজন ভূমিহীন মুক্তিযোদ্ধা তার নিজস্ব কোনো জমি-জমা নেই। তার রয়েছে স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে। ছেলে-মেয়েদের বিয়ে দিয়েছেন। বার্ধক্যের কারণে এখন ঠিকমতো চলাফেরা করতে পারেন না। অভাব অনটন নিত্যদিনের সঙ্গী। তিনি তার অভাবের সংসারে টাকা ব্যয় না করে করোনায় কর্মহীন ও অসহায় ব্যক্তিদের খাদ্যসহায়তার জন্য ১২ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১০ টায় মুক্তিযোদ্ধা আজাহার আলী এ সহায়তার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার জন্য পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমানের হাতে তুলে দেন। 

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী বলেন, করোনায় কর্মহীন ও অসহায় মানুষের জন্য আমি আমার সামর্থ অনুযায়ি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে সহায়তা করেছি। যাতে করে আমার দেখে সমাজের বৃত্তবানরা করোনা পরিস্থিতে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের মঙ্গলের জন্য দিন-রাত কাজ করছেন। এজন্য আমি প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি মহান আল্লাহ তায়ালা তাকে যেন সুস্থ রাখে ও দীর্ঘায়ু দান করে।

পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী মহনুভবতার পরিচয় দিয়েছেন। তার উদারতায় আমরা অনুপ্রাণিত। তার এই মহৎ উদ্যোগ দেখে যাতে করে সমাজের বৃত্তবানরা গরীব-অসহায়দের সহায়তায় এগিয়ে আসবে সেটাই আমার প্রত্যাশা।

আমারসংবাদ/কেএস