Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বোয়ালমারীতে দুই যুবলীগ নেতাসহ ৩ মাদক কারবারি আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি 

জুলাই ১৩, ২০২১, ০৯:৩৫ এএম


বোয়ালমারীতে দুই যুবলীগ নেতাসহ ৩ মাদক কারবারি আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রাম থেকে দুই যুবলীগ নেতাসহ তিন মাদক কারবরিকে মাদকসহ আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল। এ সময় ওই তিন মাদক কারবারি কাছ থেকে ৫০ পিচ ইয়াবা বড়ি, আটশো আশি গ্রাম গাঁজা, মাদক দ্রব্য ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত দুটি সিম কার্ড সহ চারটি মোবাইল ফোন জব্দ করেন। 

এ ঘটনায় মঙ্গলবার (১৩ জুলাই) র‌্যাবের সিপিও বিএম ইউসুফ আলী বাদী হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নম্বর ০৬। আসামিদের মঙ্গলবার ফরিদপুর জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। 

আটককৃতরা হলো- চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের বাসিন্দা ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসমত শেখের ছেলে তিন নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল শেখ (২৫), ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম (২৬) ও মো. মাহাবুব শেখ (২৬)। 

কেন্দ্রীয় সাবেক যুবলীগ কমিটির দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমানের বাণিজ্যর মাধ্যমে বোয়ালমারীতে আনা কমিটির সদস্য এই দুই মাদক কারবারি।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোয়েন্দা তথ্যর ভিত্তিতে কতিপয় মাদক কারবারি দীর্ঘদিন যাবত বোয়ালমারী থানা এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট পায়কারি ও খুচরা বিক্রয় করে আসছে। অনুসন্ধান করে ঘটনার সত্যতা পাওয়ায় সোমবার (১২ জুলাই) বিকালে র‌্যাব জানতে পারে কারবারিরা ইয়াবা এবং গাঁজাসহ পোয়াইল গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। 

ক্যাম্পের অধিনায়ক মেজর মো: আব্দুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: খোরশেদ আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই সেলিম শেখ বলেন, তিন মাদক কারবারিকে র‌্যাব আটক করেছে। এ ঘটনায় র‌্যাবের সিপিও বিএম ইউসুফ আলী বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস