Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আশুলিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণের শিকার, আটক ১

মোঃ শরিফ শেখ, সাভার

জুলাই ১৩, ২০২১, ০৯:৫৫ এএম


আশুলিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণের শিকার, আটক ১

আশুলিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণে সহায়তার অভিযোগে মো. সাগর (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার (১২ জুলাই) রাত ১২ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার শান্তিনগরের সেলিমের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ধর্ষণকারি সাব্বির সহ আরও ১ সহায়তাকারী পলাতক রয়েছে। আটক সাগর বাইপাইল শান্তিনগর এলাকার সেলিমের বাড়ির ভাড়াটিয়া। 

পুলিশ ও  ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ জুলাই বিকেল তিনটার দিকে সাব্বির একই বাসার ভাড়াটিয়া ভুক্তভোগী ৩ মাসের অন্তঃসত্ত্বা নারীর কাছে আগুন জালানোর গ্যাসলাইট চায়। 

গ্যাসলাইট দেয়ার জন্য ওই নারী ঘরে প্রবেশ করলে তার সাথে সাব্বিরও প্রবেশ করে এবং কি রান্না করেছেন তা জানতে চায়। এসময় বাহির থেকে সাগর ঘরের দরজা লাগিয়ে দিলে জোরপূর্বক ধর্ষণ করে সাব্বির। 

পরে ঘরের ভিতর থেকে সাব্বির দরজা খোলার জন্য দরজায় শব্দ করলে দরজা খোলে সাগর। এসময় জোরপূর্বক ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যায় সে।

ভুক্তভোগীর স্বামী জানান, তিনি বিকেল সাড়ে ৫ টার দিকে কাজ থেকে বাসায় ফিরলে তার স্ত্রী সব খুলে বলেন। পরে স্ত্রীসহ ৩ নাম্বার অভিযুক্ত আছমা বেগম কে বিষয়টি জানালে সাব্বির, সাগর ও আছমা খারাপ আচরণ করে। এদিন রাত ১১ টার দিকে তার স্ত্রীসহ তাকে মারধর করে। সাব্বিরের সাথে ভুক্তভোগী নারীকে বিয়ে দেয়ার হুমকি দিয়ে বাসা ছেড়ে যেতে বলেন। পরে থানায় অভিযোগ দিলে আজ রাতে সাগরকে আটক করে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুব্রত জানান,ওই নারীকে তার স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।  অভিযোগ দায়েরের পরপরই একজন অভিযুক্তকে আটক করা হয়েছে। বাকি আসামীদেরকে আটকের চেষ্টা চলছে।  

আমারসংবাদ/এআই