Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

রাজবাড়ীতে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি

জুলাই ১৩, ২০২১, ১২:১০ পিএম


রাজবাড়ীতে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাজবাড়ী সদর উপজেলায় কোভিড-১৯ সহ বন্যা, নদীভাঙ্গন ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দরিদ্র, ও দুঃস্থ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন রাজবাড়ীর (আসন-১) সংসদ সদস্য কাজী কেরামত আলী।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে গুদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় দেড় শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য কাজী কেরামত আলী।

সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন, এই দুর্যোগ মহামারীর সময় প্রধানমন্ত্রী কর্তৃক আজকে যে উপহার সামগ্রী দিচ্ছি এরমধ্যে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই ও ১ লিটার তেল দেয়া হয়েছে। 

আমিও এই মিজানপুর ইউনিয়নের বাসিন্দা। নদী ভাঙনের ফলে এই এলাকার মানুষ ক্ষতিগ্রস্থ। এই নদী আমরা যেখানে বসে আছি এই স্থান থেকে অনেক দূরে ছিল। আস্তে আস্তে ভাঙতে ভাঙতে এই পর্যায়ে চলে এসেছে। নদী শাসন ও শহর রক্ষা বাঁধ রক্ষার জন্য কাজ চলছে। 

আজকে দেড়শত লোককে উপহার সামগ্রী তুলে দেয়া হচ্ছে এবং ঈদের আগে মিজানপুর ইউনিয়নে দুই হাজার আটশত মানুষকে চাউল দেওয়া হবে। এতেও যদি না হয় ঈদের পরে আমরা আবার খাদ্য সামগ্রী বিতরণ করবো। প্রধানমন্ত্রী ঈদের আগে দেশে ১ কোটি মানুষকে ১০ কেজি করে চাল দিবে। 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাহমী মোহাম্মদ সায়েফ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান পিয়াল, মিজানপুর ইউনিয়ন মধ্যাঞ্চলের সভাপতি মোঃ নজর মওলা, রাজবাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রব বিশ্বাস, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ এনায়েতুল হোসাইন রওশন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুর ইসলাম।

এছাড়াও তিনি মূলঘর ইউনিয়নের দেড়শত মানুষকে খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।

আমারসংবাদ/এআই