Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কালাইয়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পথচারী নিহত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২১, ০১:১৫ পিএম


কালাইয়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পথচারী নিহত

জয়পুরহাটের কালাই পৌর শহরের আর বি কোল্ড স্টোর এলাকায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছে। ট্রাককে আটক করলেও চালক ও হেলপার পালিয়েছে। 

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে জয়পুরহাট-বগুড়া মহাসড়কে কালাই পৌর শহরের আর বি কোল্ড স্টোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তার পকেটে একটি ভোটার আইডি কার্ড পেয়েছে কালাই থানার পুলিশ। সে আইডি কার্ড অনুযায়ী নিহত ব্যক্তির নাম সেলিম আহমেদ, পিতা আনিছুর রহমান, গ্রাম বালীঘাটা পাঁচবিবি পৌর এলাকা, জয়পুরহাট।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে মহাসড়কের পূর্বদিক থেকে আসা জয়পুরহাটগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (যার নম্বর বগুড়া-ট-১১-২৬১৬) আর বি কোল্ড স্টোর এলাকায় আর একটি ট্রাককে ওভারটেক করছিল। এ সময় ওই পথচারীও মহাসড়কের পাশ ধরে হাটছিল। এ সময় সিমেন্ট বোঝাই ট্রাকটি পথচারীর উপর দিয়ে যায়। ঘটনাস্থলেই ওই ব্যাক্তির নাড়ী-ভূড়ী বের হয়ে মারা যায়। চালক ও হেলপার ঘটনাস্থলের অদুরে পাঁচশিরা বাজারস্থ এম আর ফিলিং ষ্টেশনে ট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে পুলিশ এসে নিহত পথচারীর লাশ ও ফেলে যাওয়া সিমেন্ট বোঝাই ট্রাক থানায় নিয়ে যায়। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, ট্রাক আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে। নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া না গেলেও তার পকেট থেকে একটি ভোটার আইডি কার্ড পাওয়া গেছে। সে অনুযায়ী নিহত ব্যাক্তির নাম সেলিম আহমেদ, পিতা আনিছুর রহমান, গ্রাম বালীঘাটা পাঁচবিবি পৌর এলাকা, জয়পুরহাট। নিহত ব্যাক্তির পরিচয় সনাক্তের জন্য পাঁচবিবি থানাকে অবগত করা হয়েছে। এ ব্যাপারে ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/কেএস