Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৪, ২০২১, ০৭:৪০ এএম


বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার মামুদপুর আতপাশা গ্রামের রয়েছ মিয়ার ছেলে মো:রুবেল মিয়া।রুবেল বাংলাদেশ পুলিশ বাহিনীতে কন্সটেবল পদে কর্মরত আছেন। রুবেলের বাবা পার্শ্ববর্তী পোগদিঘী ইউনিয়নের বগাদিয়া গ্রামের জিয়াউর রহমানের কাছ থেকে সুদে কিছু টাকা ধার নেয়। সেই পাওনা টাকাকে কেন্দ্র করে তার ছেলে পুলিশ কন্সটেবল রুবেল মিয়াকে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা ধর্ষণ মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে।

পাওনা টাকা ফেরত দিতে গেলে নাবালিকা মেয়েকে পুলিশ কন্সটেবল রুবেলের কাছে বিয়ের প্রস্তাব দেয় জিয়াউর রহমান। রয়েছ মিয়া এ বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করলে জিয়াউর রহমান মামলা করে বাবা ও ছেলেকে জেলের ভাত খাওয়ানোর হুমকি দেয়।

এ ঘটনায় রয়েছ মিয়া বাদী হয়ে জিয়াউর রহমান ও তার স্ত্রীর নামে কিশোরগঞ্জ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে গত মার্চ মাসের ২৫ তারিখ মামলা দায়ের করে।মামলা নং-২৯৮/২১।

মামলা সূত্রে জানা যায়, রুবেলের বাবা রয়েছ মিয়ার সাথে পার্শ্ববর্তী গোপদিঘী ইউনিয়নের বগাদিয়া গ্রামের মৃত আহাম্মদ বেপারির ছেলে জিয়াউর রহমানের সাথে তাদের আত্বীয়তার সম্পর্ক।এ সম্পর্কের সুবাদে তারা বিভিন্ন সময় টাকা-পয়সা লেনদেন করে আসছে। 

গত ২০১৯ সালে রয়েছ মিয়া জিয়াউর রহমানের কাছ থেকে মাসিক ৫ হাজার টাকা সুদে ১ লক্ষ টাকা ধার নেয়।টাকা নেয়ার সময় জিয়াউর রহমান রয়েছ মিয়ার কাছ থেকে ১৫০ টাকার নন জুডিশিয়াল অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ করে।

স্বাক্ষর গ্রহণ কালে টাকা পরিশোধ করলে স্ট্যাম্প ২ টি ফেরত দিবে বলে কথা থাকে।রয়েছ মিয়া নিয়মিত ৫ হাজার টাকা পরিশোধ করে আসছিল।২০২১ সালের মার্চ মাসের ১৯ তারিখ রয়েছ মিয়া,জিয়াউর রহমানের ১ লক্ষ টাকা পরিশোধ করতে গেলে এবং অলিখিত স্ট্যাম্প ২ টি ফেরত চাইলে জিয়াউর রহমান রয়েছ মিয়ার ছেলে পুলিশ কন্সটেবল রুবেল মিয়ার সাথে তার নবম শ্রেণী পড়ুয়া নাবালিকা মেয়ে লিজা আক্তারের সাথে বিয়ের প্রস্তাব দেয়। তখন রয়েছ মিয়া বলে আমার ছেলে বিবাহিত এবং তার স্ত্রী আছে,তাই তোমার মেয়ের সাথে বিয়ে করানো সম্ভব নয়।

তখন জিয়াউর রহমান বলে তাহলে আপনাকে ৬ লক্ষ টাকা দিতে হবে, না দিলে তাকে ও তার পুলিশ কন্সটেবল ছেলেকে মামলা করে জেলের ভাত খাওয়াবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় রয়েছ মিয়া বাদী হয়ে মার্চ মাসের ২৫ তারিখ আদালতে মামলা দায়ের করলে পরবর্তীতে জিয়াউর রহমানের মেয়ে লিজা আক্তার বাদী হয়ে এপ্রিল মাসের ৪ তারিখ রয়েছ মিয়ার ছেলে পুলিশ কন্সটেবল রুবেল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণ মামলা করে।

মামলা নং-৭৬/২১।যা বর্তমানে পিবিআই (পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন) এ তদন্তাধীন রয়েছে বলে জানা যায়।

আমারসংবাদ/এআই