Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোনের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি  

জুলাই ১৫, ২০২১, ১০:১৫ এএম


বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোনের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

নানিয়ারচর জোন সদরে ক্রীড়া শিক্ষা একাডেমীর ২০ সদস্যের মাঝে বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে ফুটবল খেলার বুট বিতরণ করেন ৩০৫ বিগ্রেডের নানিয়ারচর জোন (১০ বীর) কমান্ডার লেফটেনেন্ট কর্নেল গোলাম মাহবুব হাসান পিএসসি।

এ সময় ক্রীড়া সামগ্রী (উন্নত মানের বুট) পেয়ে উচ্ছাস ও ফুটবলে ভাল মানের খেলার আগ্রহ প্রকাশ করে উপজেলার বিভিন্ন এলাকার এই খেলোয়াড়রা। 

স্থানীয় সূত্রে জানা যায়, নানিয়ারচর ক্রীড়া একাডেমীর সদস্যরা গত মে মাসে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ট্যুর্ণামেন্টে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়নশীপ অর্জন করে। 

এ বিষয়ে নানিয়ারচর জোন কমান্ডার বলেন, আমি এই এলাকার ফুটবল প্রেমী ছেলে মেয়েদের দেখেছি এরা অনেক ভাল খেলে। কিন্তু এদের জন্য ভাল একজন কোচ ছিলনা এবং উন্নত কোচ ছিল না। তাই আমি এদের কে উদ্বুদ্ধ করতে উন্নত একজোড়া বুটের ব্যবস্থা করেছি। এর আগে এদের খেলার মান কে আরো উন্নত করতে এক মাসের জন্য জাতীয় পর্যায়ের একজন কোচের ব্যবস্থা করেছি। 

নানিয়ারচর ক্রীড়া শিক্ষা একাডেমীর কোচ এবং পরিচালক মোঃ আবুল বাশার চৌধুরী বলেন, স্যার একজন ক্রীড়া প্রেমী। তিনি খেলাকে অনেক পছন্দ করেন। এই একাডেমীর জন্য স্ব-প্রণোদিত হয়েই খেলনা সামগ্রী ও মাসব্যাপী প্রশিক্ষণ এর ব্যবস্থা করেছেন।

এ সময় সংবাদকর্মী ও সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস