Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কুলিয়ারচরে এক পাগলীকে ধর্ষণের অভিযোগ

আলি হায়দার, কুলিয়ারচর (কিশোরগঞ্জ)

জুলাই ১৫, ২০২১, ১১:২৫ এএম


 কুলিয়ারচরে এক পাগলীকে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জের কুলিয়ারচর গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর মধ্যপাড়া গ্রামে এক পাগলীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। 

বুধবার (১৪ জুলাই) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে  লক্ষ্মীপুর মধ্যপাড়া গ্রামের স্বাধীন মুদির দোকানের সামনে এই ঘটনা ঘটে। 

মুদির দোকানদার স্বাধীন (৫০) জানান, রাতে হঠাৎ দোকানের সামনে পাগলীর চিৎকার শুনতে পায়। কিন্তু একা দোকান থেকে বের হওয়ার সাহস হচ্ছিলো না। এমন সময় স্থানীয় আল-আমিন নামের এক যুবকের চিৎকার ইসলাম এটা কি করিস, কি করিস এমন শব্দ পেয়ে দোকান খুলে বের হয় এবং পাগলীকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়, এসময় এক যুবককে দৌঁড়ে চলে যেতে দেখতে পায়।  

প্রত্যক্ষদর্শী আল-আমিন জানান, আমি রাতে পুকুর পাহারা দেই। হঠাৎ একটি প্রয়োজনে পুকুর থেকে বাড়ি যাওয়ার পথে স্বাধীনের মুদির দোকানের সামনে আসলে মৃদু চিৎকারের শব্দ শুনতে পাই। পরে হাতে থাকা টর্চলাইট দিয়ে দেখি ইসলাম উদ্দিন পাগলীকে ধর্ষণ করছে। তখন আমি চেচিয়ে কিরে ইসলাম এটা কি করছিস, বলতে ইসলাম উদ্দিন দৌড়ে পালিয়ে যায়। 

ধর্ষিতা পাগলী (৩০) রাতে তার উপর এক যুবকের নির্যাতন কথা জানায় এবং যুবককে দেখলে চিনতে পারবে বলেও জানায় পাগলী। 

এসময় পাগলী বলেন, আপনারা ওকে ধরে আনেন, আমি তাকে চড়িয়ে মেরে ফেলবো এবং সে তার বাড়ি কিশোরগঞ্জ বলে জানায়। 

এই ঘটনায় অভিযুক্ত ইসলাম উদ্দিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয়নি। তার বসত ঘরেও তালা ঝুলানো পাওয়া যায় এবং ঘটনার পর থেকে ইসলাম উদ্দিন পলাতক রয়েছে। 

এই বিষয়ে কুলিয়ারচর থানার ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান বলেন, এই বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

আমারসংবাদ/এআই