Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি, রাজুর বিরুদ্ধে থানায় জিডি

সাভার প্রতিনিধি 

জুলাই ১৫, ২০২১, ১১:৪০ এএম


ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি, রাজুর বিরুদ্ধে থানায় জিডি

সাভারের আশুলিয়ায় বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদের বিরুদ্ধে এবার টাকা আত্মসাৎ করার অভিযোগে ব্যবসায়ীকে হুমকি-ধামকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে ব্যবসায়ী আব্দুর রউফ আশুলিয়া থানায় উপস্থিত হয়ে এই সাধারণ ডায়েরি করেন। 

জিডি সূত্রে জানা যায়, টঙ্গাবারি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ব্যবসায়ী আব্দুর রউফ অভিযুক্ত রাজু আহমেদের কাছে স্ট্যাম্পে লিখিতোর মাধ্যমে থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা জামানত দিয়ে ব্যবসার উদ্দেশ্যে রাজু প্লাজায় একটি দোকান ভাড়া নেয়। স্টাম্প লেখা থাকে উভয়ই দোকান ছাড়ার সিদ্ধান্ত নিলে তিন মাস আগে নোটিশের মাধ্যমে অবগত করতে হবে। 

এর কিছুদিন পরেই লিখিত কোন তোয়াক্কা না করে গত (৫ জুলাই) কোন নোটিশ ছাড়াই হঠাৎ করে ব্যবসায়ী আব্দুর রউফকে দোকান থেকে বের করে দেন এই বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদ। এ সময় আব্দুর রউফ দোকানের জামানতের টাকা চাইলে তাকে প্রাণনাশের হুমকি দেন রাজু আহমেদ।

এ ঘটনায় একদিকে যেমন চরম ক্ষতির সম্মুখীন হয়েছেন ওই ব্যবসায়ী। অন্যদিকে চরম আতংকে দিন পার করছেন তিনি।

এ বিষয়ে ব্যবসায়ী আব্দুর রউফ বলেন, রাজু আহমেদ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বিতর্কিত ব্যবসসায়ী এই রাজু। তিনি এলাকায় মাতাল হয়ে বিভিন্ন সময় মানুষকে তার সাথে থাকা অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখায়। পুরো গৌরীপুর এলাকার মানুষকে কোণঠাসা করে রেখেছেন রাজু।

অভিযুক্ত রাজু আহমেদ আশুলিয়া থানাধীন চাঁনগাও এলাকার শহিদুল্লাহ’র ছেলে। তার বিরুদ্ধে হুমকি দামকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ তুলে আশুলিয়া থানায় সাধারণ ডাইরী করেন টংগাবাড়ী এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে, আব্দুর রউফ।

এ ঘটনায় ধামাচাপা দিতে উদ্দেশ্যমূলকভাবে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন রাজু আহমেদ। অভিযোগে উল্লেখ করা হয় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের ইন্দনে রাজুর বিরুদ্ধে থানায় ডায়েরি করেন ওই ব্যবসায়ী।

উল্লেখ্য, রাজু আহমেদের বিরুদ্ধে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়াসহ ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা রয়েছে আশুলিয়া থানায়।

আমারসংবাদ/কেএস