Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

করোনায় স্বাস্থ্যসেবা প্রদানে করণীয় সম্পর্কে আ.লীগের মতবিনিময় সভা

রাজবাড়ী প্রতিনিধি

জুলাই ১৫, ২০২১, ১১:৪০ এএম


করোনায় স্বাস্থ্যসেবা প্রদানে করণীয় সম্পর্কে আ.লীগের মতবিনিময় সভা

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে মহামারী করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার এবং স্বাস্থ্যসেবা প্রদানে করণীয় সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

তিনি বলেন, করোনা সংক্রমণের দুই বছর চলছে। ইতিমধ্যেই আমরা জাতীয় পর্যায়ে নেতৃবৃন্দ সহ বুদ্ধিজীবী, ডাক্তার, প্রশাসনের নেতৃবৃন্দ এবং আমাদের নেতা-কর্মীদের হারিয়েছি। মহান আল্লাহ তাআলার কাছে যারা করোনা আক্রান্ত হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে করোনার সংক্রমণ বাড়তে পারে। প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ করোনা কিভাবে রোধ করা যায় মানুষকে কিভাবে মৃত্যুর হাত থেকে বাঁচানো যায়  তার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। 

দলের সাধারণ সম্পাদক হিসেবে সব সময় দুর্যোগময় মুহূর্তে আপনাদের সাথে নিয়ে মানুষের, সংগঠনের ও তৃণমূল নেতা-কর্মীদের পাশে থেকেছি। সেই লক্ষ্যে আগামী রবিবার সকাল ১০ টা থেকে প্রত্যোকটা ইউনিয়নে পাঁচশত পরিবারকে খাদ্য সহায়তা করবো।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ গনেশ নারায়ণ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ ওমা সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ।

আমারসংবাদ/এআই