Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

২৫ ঘণ্টা পর প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

জুলাই ১৫, ২০২১, ১১:৪৫ এএম


২৫ ঘণ্টা পর প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় দয়ারামপুর ইউনিায়নের চন্দ্রখইর এলাকায় বড়াল নদী থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সরেজমিনে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ১২টার দিকে বাগাতিপাড়া উপজেলার বিদ্যুৎ নগর বাজার এলাকায় ওই বড়াল নদীতে এক অজ্ঞাত যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। 

এ সময় ফায়ার সার্ভিসের সেকেন্ড কমান্ডার নূরুল ইসলাম থানা পুলিশে খবর দেন। পরে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম, সাব ইন্সপেক্টর (তদন্ত) আবু সাদাদ, এএসআই আলী আকবর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠান।

উল্লেখ্য, বুধবার (১৪ জুলাই) দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়নের আটঘড়িয়া (রামাগাড়ি) স্লুইসগেট এলাকায় বড়াল নদীর পানির স্রোতে তলিয়ে যায় অজ্ঞাত পরিচয় মানসিক প্রতিবন্ধী এক যুবক (২৫)। 

এ সময় স্থানীয় ইউপি সদস্য হাফিজুল ইসলাম ও  দয়ারামপুর ফায়ার সার্ভিসের সেকেন্ড কমান্ডার নূরুল ইসলাম জানান, গতকাল (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে দিকে নদীতে গোসলের জন্য নামলে অসাবধানতার কারণে সে স্রোতে ভেসে যায়। পরে স্থানীয়রা দয়রামপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাসহ রাজশাহী থেকে ডুবুরি দল এসে সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালালেও তার কোনো সন্ধান পাননি তারা।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড়াইগ্রাম থানার অধীন রামাগাড়ি স্লুইসগেটে মানসিক প্রতিবন্ধী অজ্ঞাত এক যুবক বড়াল নদীর পানিতে ডুবে গেছে এমন খবর পেয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার সেই যুবকের লাশ বাগাতিপাড়া থানাধীন পাওয়া গেছে। সেজন্য লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ বিকেলে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

আমারসংবাদ/কেএস