Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

‘চিকিৎসা সেবায় অবহেলা করলে ছাড় দেয়া হবে না’ 

নিজস্ব প্রতিবেদক

জুলাই ১৫, ২০২১, ০২:৪০ পিএম


‘চিকিৎসা সেবায় অবহেলা করলে ছাড় দেয়া হবে না’ 

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য ও ঢাকা শিশু হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের দোরগড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিতে সময়উপযোগী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করছেন। তিনি চান দেশের প্রতিটি মানুষ যেন সু-চিকিৎসা পায়। 

তিনি আরও বলেন, হাসপাতালে এসে সবাই যেন সঠিক এবং ভালো চিকিৎসা সেবা পায়। আমাদের সকলের এই বিষয়গুলোতে বেশি গুরুত্ব দিতে হবে। তিনি আজ রায়গঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ এমএ ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

নির্বাচনী এলাকার উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, প্রতিটি রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান সহ সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য আমি কাজ করে যাচ্ছি।  অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ আরও বলেন, বিশ্বের সকল দেশের সাথে আমরা সংকটময় পরিস্থিতির মধ্যদিয়ে সময় পার করছি। মৃত্যু ও সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে সরকার কাজ করছেন। সরকারের পাশাপাশি আমাদের নিজ নিজ উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। উদাসীন হলে চলবে না। 

করোনায় কেউ যেন না খেয়ে মারা না যায় সেদিকে খেয়াল রাখতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ বলেন, কেউ যেনো না খেয়ে না থাকে। 

এ বিষয়ে সকলকে খোজখবর রাখতে হবে এবং প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আমিমুল ইহসান তৌহিদ, ধানগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম, ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সরোওয়ার লিটন, ধানগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ উদ্দিন খাঁন, চান্দাইকোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম ঝন্টু। 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের তাড়াশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সিরাজ সরকার।

আমারসংবাদ/কেএস