Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিরাজগঞ্জে শনাক্ত ১৪৫, মৃত্যু ১

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ:

জুলাই ১৬, ২০২১, ০৯:১৫ এএম


সিরাজগঞ্জে শনাক্ত ১৪৫, মৃত্যু ১

সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৪৫ জন (কোভিড-১৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৪৬৫ জনে। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়ে রুপা খাতুন (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মারা যাওয়া রুপা খাতুন (৩৫) জেলার রায়গঞ্জ উপজেলার চকদিয়ারপাড়া মহল্লার বাসিন্দা। সিরাজগঞ্জ থেকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির আমার সংবাদকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবসহ জেলার বিভিন্ন হাসপাতালে র‍্যাপিড এন্টিজেন কিটের মাধ্যমে ৪৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৪৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. রামপদ রায় আমার সংবাদকে বলেন, জুনের শেষ সপ্তাহ থেকে এখন পর্যন্ত করোনা সংক্রমণ বাড়ছেই। তবে এখন তুলনামূলক হার একটু কমছে জানিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নইলে লকডাউন শিথিলের ও ঈদের এই সময়ে সংক্রমণের হার নিয়ন্ত্রণহীন হয়ে পড়তে পারে। 

আমারসংবাদ/এমএস