Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে মিথ্যা মামলা প্রদানকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সভা     

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৬, ২০২১, ০৯:২৫ এএম


কেরানীগঞ্জে মিথ্যা মামলা প্রদানকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সভা     

ঢাকার কেরানীগঞ্জে শাক্তা ইউনিয়নের স্থানীয় চিহ্নিত চাঁদাবাজ ভূমিদস্যু সজীব গং কর্তৃক ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেরানীগঞ্জ মডেল থানার সভাপতি হানিফ মেম্বারের বিরুদ্ধে মানহানিকর মামলা অপপ্রচারের ও সজীব গং সহ এ ঘটনায় জড়িত সকল অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেরানীগঞ্জ মডেল থানা শাখা।

শুক্রবার (১৬ জুলাই) সকাল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার সূচনা কনভেনশন সেন্টার মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

এতে সংগঠনটির কেরানীগঞ্জ মডেল থানার সাধারণ সম্পাদক আহসান হাবীব এর সঞ্চালনায় ও ঢাকা জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ মডেল থানা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি বলেন ইসলামী আন্দোলন এখন আর কোনো ছোটখাটো দল নয়। ভোটের রাজনীতিতে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শক্তি হয়ে দাঁড়িয়েছে। তাই এই দলকে কোণঠাসা করতে ও কেরানীগঞ্জে যাতে দলের শক্তি বৃদ্ধি করতে না পারে তাই দলীয় সভাপতির নামে অপপ্রচার চালাচ্ছে স্থানীয় একটি মহল। আমরা সংগঠনের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রদানকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন ইসলামী যুব আন্দোলন কেরানীগঞ্জ মডেল থানা সভাপতি রাসেল হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন কেরানীগঞ্জ মডেল থানা সভাপতি আব্দুল হাকিম, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেরানীগঞ্জ মডেল থানা সহ-সাংগঠনিক সম্পাদক আজগর আলী সহ  অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আমারসংবাদ/কেএস