Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

জুলাই ১৬, ২০২১, ১০:৩০ এএম


 ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন 

মোংলা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পির বিরুদ্ধে জমি দখলসহ হামলা ও মারধর করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন তার চাচাতো ভাই ব্যবসায়ী শেখ সালমান শাহ সানি। 

শুক্রবার (১৬ জুলাই) সকাল ১১টায় মোংলা প্রেস ক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সানি অভিযোগ করেন, তার দাদা ও বাবার মৃত্যর পর পৌর শহরের মাদ্রাসা রোডস্থ পৈত্তিক জমিতে স্ত্রীও সন্তানসহ বসবাস করে আসছেন। দীর্ঘদিন ধরে ছাত্রলীগ নেতা বাপ্পি ও তার পরিবারের লোকজন নানাভাবে উক্ত সম্পত্তি দখলে নেয়ার চেষ্টায় লিপ্ত হয়।

এক পর্যায়ে গত ১৩ জুলাই দিবাগত রাতে বাপ্পি ও তার পরিবারের সদস্যসহ আর ৪/৫ জন লোক সানির উপর অতর্কীত হামলা চালিয়ে মারধর ও রক্তাক্ত জখম করে বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। 

তিনি বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধ ও তাকে মারধর করার ঘটনা মোংলা উপজেলা নির্বাহী অফিসার, মোংলা থানা পুলিশ ও পৌর মেয়রকে জানানো হয়েছে। তারা এ বিষয়টি নিষ্পত্তির আশ্বাস দিলেও স্ত্রী ও সন্তান নিয়ে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান শেখ সালমান শাহ সানি। তাই প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। স্বস্ত্রীক উপস্থিত থেকে সংবাদ সম্মেলনে তিনি এসব তুলে ধরেন।

আমারসংবাদ/কেএস