Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নিয়ন্ত্রণহীন ট্রাক ঢুকে পড়ল দোকানে, নিহত দোকানদার

রংপুর প্রতিনিধি 

জুলাই ১৬, ২০২১, ১২:০৫ পিএম


নিয়ন্ত্রণহীন ট্রাক ঢুকে পড়ল দোকানে, নিহত দোকানদার

রংপুর নগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি দোকানে ট্রাক ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে ট্রাক চাপায় শাহ্ আলম (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি দোকানের ভিতরে ঘুমন্ত অবস্থায় ছিলেন। 

শুক্রবার (১৬ জুলাই) সকালে নগরীর তাজহাট আনছারীর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

রংপুর মহানগর পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে তাজহাট আনছারীর মোড়ে একটি মুদির দোকানে আকস্মিকভাবে নিয়ন্ত্রণহীন ট্রাকটি ঢুকে পড়ে। ওই সময় দোকানের ভিতরে শাহ্ আলম নামে ব্যবসায়ী ঘুমিয়ে ছিলেন। ট্রাকের চাপায় দোকানটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহত শাহ্ আলম তাজহাট আদর্শপাড়ার মৃত হারুন মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে ব্যবসা করছেন। প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে ভিতরে ঘুমিয়ে ছিলেন।

এদিকে দুর্ঘটনার সংবাদ জানতে পেরে তাজহাট থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠান। দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যান। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী ওই ট্রাকের আগুন দেওয়ার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিভিয়ে ফেলেন।

নিহতের ছোট ভাই নূর ইসলাম জানান, দোকানের ভিতরে ঢুকে পড়া ট্রাকের সামনের অংশের চাপায় তার ভাইয়ের মৃত্যু হয়েছে।

বর্তমানে তার ভাইয়ের মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি বলেও জানান তিনি।

তাজহাট থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার ঘটনার পরই পালিয়ে গেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আমারসংবাদ/কেএস