Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কিশোরগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে মসজিদে মসজিদে পুলিশের প্রচারণা 

কিশোরগঞ্জ প্রতিনিধি 

জুলাই ১৬, ২০২১, ১২:৫৫ পিএম


কিশোরগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে মসজিদে মসজিদে পুলিশের প্রচারণা 

কিশোরগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে এবং সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্ধুদ্ধ করতে মসজিদ ভিত্তিক প্রচারণায় চালাচ্ছে জেলা পুলিশ। 

শুক্রবার (৯ জুলাই) ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর নির্দেশে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক-নির্দেশনায় কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মসজিদে করোনা সচেতনতায় প্রচারণা চালায় কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

প্রচারণায় জুমআর নামাজের খুতবার সময় মুসল্লিদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক পিপিএম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সফর আলী এবং পুলিশ পরিদর্শক (অপারেশন) মোখলেছুর রহমান ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

তারা মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে করোনার ভয়াবহতার চিত্র তুলে ধরে সংক্রমণ রোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান। এজন্যে সবাইকে মাস্ক ব্যবহার নিশ্চিত করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল পাক্কার মাথা জামে মসজিদে মসজিদভিত্তিক এ প্রচারণায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম।

ওসি মো. আবু বকর সিদ্দিক পিপিএম বলেন, আমরা এক ক্রান্তিকাল অতিক্রম করছি। করোনার এ ভয়াবহতা দিন দিন বেড়েই চলেছে। এখনি আমরা সবাই সচেতন না হলে আমাদের সামনে আরো বড় বিপদ অপেক্ষা করছে।

তিনি করোনার ভয়াবহ ছোবল থেকে বাঁচতে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি মুসল্লিদের এ ব্যাপারে প্রচারণা চালানোর অনুরোধ জানান।

পৌর এলাকার হাফিজিয়া জামে মসজিদে সচেতনতামূলক বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফর আলী।

সাদুল্লারচর জামে মসজিদে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মোখলেছুর রহমান।

তিনি তার বক্তব্যে সবাইকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। এছাড়া সরকারের বিধিনিষেধ মানার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে সবার সহযোগিতা কামনা করেন।

পরিদর্শক অপারেশন মোখলেসুর রহমান বলেন, করোনাভাইরাস থেকে নিজেকে, পরিবারকে এবং অন্যকে বাঁচাত হলে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরার কোন বিকল্প নেই। সবাই সচেতন হলে আমরা সুরক্ষিত ও নিরাপদ থাকতে পারব, ইনশা আল্লাহ।

আমারসংবাদ/কেএস