Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মহেশখালীতে বিষপানে গৃহবধূর মৃত্যু

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি 

জুলাই ১৬, ২০২১, ০২:১০ পিএম


মহেশখালীতে বিষপানে গৃহবধূর মৃত্যু

কক্সবাজারের মহেশখালীতে বিষপানেব তামান্না জান্নাত (২০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পরে শ্বশুরবাড়ির লোকজন তামান্নাকে প্রথমে বদরখালী জেনারেল হাসপাতালে ও পরে চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টায় উপজেলার কালারমার ছড়া ঝাপুয়া এলাকায় এঘটনা ঘটে। নিহত গৃহবধূ ঝাপুয়া এলাকার মোঃ ফরহাদের স্ত্রী। তিনি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের সাইড ডেইল এলাকার ফরিদুল আলমের মেয়ে। 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নিহত গৃহবধূ তামান্নার শ্বশুর বাড়িতে তাদের মনমালিন্য চলে আসছিল দীর্ঘদিন ধরে। তাই তামান্না আলাদা হয়ে ৩মাস যাবত বাপের বাড়িতে অবস্থান করছিলো। পরে সাবেক ও বর্তমান স্থানীয় দুই মেম্বারের মধ্যস্থায় সমঝোতায় গত ৫ দিন আগে বাপের থেকে শ্বশুর বাড়িতে নিয়ে আসে। গত বৃহস্পতিবার রাতে শ্বশুর বাড়ির লোকজনের সাথে তামান্নার কথা কাটাকাটি হওয়ার পর আজ সকালে তামান্না বিষষ পান করে মৃত্যু ঘটায়।

এদিকে নিহত গৃহবধূ তামান্নার মা হাসিনা বেগম দাবি করেন, তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন শারীরিক নির্যাতন করে মুখে বিষ ঢেলে দিয়ে খুন করে। তার জন্য সুষ্ঠু বিচার দাবি করেন। 

অন্যদিকে তামান্নার শ্বশুর আমির হোসেন দাবি করেন, তামান্না পানের বরজের জন্য আনা বিষ পান করলে আমরা সাথে সাথে তার বাপের বাড়িতে জানায় এবং হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মৃত্যু হয়। যদি আমরা দোষী হলে তদন্তের মাধ্যমেই বের হবে। 

মহেশখালী থানার এসআই সেলিম দৈনিক আমার সংবাদকে বলেন, বিষপান এক গৃহবধূর মৃত্যু খবর পাওয়া গেলে দ্রুত ঘটনাস্থলে যাই আমরা, প্রাথমিক ধারণা অনুযায়ী এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। এরপর লাশ পোস্ট মডেমে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই সঠিক তথ্য পাওয়া যাবে।

আমারসংবাদ/কেএস