Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শ্রীপুরে ট্রাক উল্টে নিহত ২

মাসুদ রানা, শ্রীপুর (গাজীপুর)

জুলাই ১৭, ২০২১, ০৮:০০ এএম


শ্রীপুরে ট্রাক উল্টে নিহত ২

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসিএ বাজার এলাকায় লবণভর্তি ট্রাক উল্টে দুইজন নিহত ও মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা তিন যাত্রী সহ পাঁচজন ৫ জন আহত হয়েছেন। 

শনিবার (১৭ জুলাই) সকাল পৌণে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহত হয়েছেন অটো রিক্সাচালক (৩৫) ও এক নারী যাত্রী (৪৫)। নিহতদের পরিচয় জানা যায়নি। আহত হয়েছেন দাঁড়িয়ে থাকা তিন যাত্রীসহ পাঁচজন। তাদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ময়মনসিংহগামী ট্রাকটি মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি ব্যাটারীচালিত অটো রিক্সার ওপর উঠে গেলে দুর্ঘটনাটি ঘটে। এসময় ট্রাক চালক ও ট্রাকের সহকারীরা পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। সড়কের পাশে থাকা ৮/১০ টি দোকানঘর ক্ষতিগ্রস্থ হয়।

[media type="image" fid="133224" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

মাওনা চৌরাস্তা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল আলম জানান, খবর পেয়ে মাওনা চৌরাস্তা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সাথে নিয়ে নিহতদের উদ্ধার করা হয়। পরে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সাড়ে ৯টার দিকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

আমারসংবাদ/এআই