Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হালুয়াঘাটে গৃহ নির্মাণ সহায়তা ও খাদ্যশস্য বিতরণ

হালুয়াঘাট প্রতিনিধি

জুলাই ১৭, ২০২১, ০১:৪০ পিএম


 হালুয়াঘাটে গৃহ নির্মাণ সহায়তা ও খাদ্যশস্য বিতরণ

ময়মনসিংহের হালুয়াঘাটে করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে গৃহ নির্মাণ সহায়তা (ঢেউটিন ও চেক) এবং খাদ্যশস্য বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছেন ময়মনসিংহ-১ হালুয়াঘাট ও ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

শনিবার (১৭ জুলাই) সকালে উপজেলা হলরুমে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পৌরসভার মেয়র খাইরুল আলম ভূঞা, উপজেলা আওয়ালীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কবিরুল ইসলাম বেগ, (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ তৌহিদুর রহমান, কৃষি কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলাল উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী  আনোয়ার হোসেন, আওয়ামীলীগের সদস্য আব্দুর রহমান, গাজিরভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ জয়িতা মার্কেটের ২১ জন, মটর শ্রমিক ৭৫০ জন, রবিদাস ৭৬ জন, চা বিক্রেতা ১৬ জন, হিজড়া সম্প্রদায়ের ১২ জন ও আনসার সদস্য ৩৫ জনের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়। 

এছাড়াও দুঃস্থ ও অসহায় ৬০ জন পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জায় অর্থ সহায়তা দেওয়া হয়।

আমারসংবাদ/এআই