Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আশুলিয়ায় মেম্বার পদপ্রার্থী সোহাগ মন্ডলের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

মোঃ শরিফ শেখ, সাভার

জুলাই ১৭, ২০২১, ০১:৫৫ পিএম


আশুলিয়ায় মেম্বার পদপ্রার্থী সোহাগ মন্ডলের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

ব্যক্তিগত সম্মানহানী এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য কতিপয় ষড়যন্ত্রকারীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আশুলিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সোহাগ মণ্ডলের বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে স্থানীয় সাংবাদিকদের ডেকে এ অভিযোগ করেন সোহাগ মন্ডল।

তিনি বলেন, একটি গোষ্ঠী মিথ্যা ও ভিত্তিহীন বিভিন্ন অভিযোগ তুলে আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্রোপাগান্ডা চালাচ্ছে।

এসময় তিনি আরও বলেন, আশুলিয়ার মন্ডল পাড়া এলাকার ফিউচার ক্লোথিং লিমিটেড কারখানার কয়েকজন শ্রমিককে পুঁজি করে এ প্রোপাগান্ডা চালাচ্ছে স্থানীয় একটি গোষ্ঠী। 

সোহাগ মন্ডল বলেন, দীর্ঘদিন যাবৎ আমি ফিউচার ক্লোথিং কারখানার প্রশাসনিক কর্মকর্তার দায়িত্বে রয়েছি। গত মাসে কয়েকজন শ্রমিককে এ কারখানায় নিয়োগ দেওয়া হয়। চাহিদা অনুযায়ী মজুরি না ধরা হলে ১৬ জুলাই কারখানা কর্তৃপক্ষকে জানিয়ে ছুটির সময় বের হয়ে যান তারা। 

পরে ওই শমিকদের দিয়ে স্থানীয় একটি কুচক্রী মহল মিথ্যা অভিযোগ করেন শিল্পপুলিশ বরাবর। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে জড়িয়ে বিভিন্ন ধরনের প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে।

মেম্বার পদপ্রার্থী সোহাগ মণ্ডল আরও বলেন, অভিযোগে উল্লেখিত কোন ঘটনা ফিউচার ক্লোথিং কারখানায় ঘটেনি। অভিযোগের যে কয়জন শ্রমিকের নাম উল্লেখ করা হয়েছে তারা সুন্দরভাবে কারখানা থেকে বের হয়ে গিয়েছে। কারখানা সিসিটিভি ক্যামেরায় সেই ফুটেজ রয়েছে। এই কারখানায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আমারসংবাদ/এআই