Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

সুন্দরগঞ্জে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করল দোস্ত এইড 

গাইবান্ধা প্রতিনিধি

জুলাই ১৮, ২০২১, ০৭:২০ এএম


সুন্দরগঞ্জে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করল দোস্ত এইড 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ১০ জন দরিদ্র প্রতিবন্ধী ও প্যারালাইজড রোগীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) সকালে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের বজরা কঞ্চিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে প্রতিবন্ধীদের মাঝে এসব হুইল চেয়ার হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির কো-অর্ডিনেটর তাশরিক ইনতেহাব সৈকত। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির কো-অর্ডিনেটর তাশরিক ইনতেহাব সৈকত প্রধান অথিতির বক্তব্যে বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি বিভিন্ন জেলায় শিক্ষা, স্বাস্থ্য, সমাজ উন্নয়ন, সচেতনতা, স্বেচ্ছাসেবক তৈরি, বৃত্তি প্রদান, অর্থ সহায়তা, খাদ্য সহায়তা, ট্রেনিংসহ বিভিন্ন দাতব্য কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আমরা শুধু গাইবান্ধা নয়, আমাদের পাশেই  দিনাজপুর ও নীলফামারি এসব কার্যক্রম চলমান আছে। 

অনুষ্ঠানে অতিথিরা বলেন, দোস্ত এইড নিয়মিতভাবে যেভাবে দরিদ্র ও অসহায়দের উন্নয়নে কাজ করে যাচ্ছে যা আসলেই প্রশংসার দাবিদার। প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণে এসে এসব সুবিধাভোগী মানুষের মাঝে আনন্দ বয়ে নিয়ে আসছে। 

হুইলচেয়ার পেয়ে উপস্থিত ১০ জন প্রতিবন্ধী ও তাদের অভিভাবকরা উচ্ছ্বাস প্রকাশ করেন। একই সাথে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরীর প্রতি তারা তাদের কৃতজ্ঞতা জানান।

আমারসংবাদ/কেএস