Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

এবার সেই বৃদ্ধকে চাল দিলেন কাদের মির্জা

আমার সংবাদ ডেস্ক

জুলাই ১৮, ২০২১, ১০:৪৫ এএম


এবার সেই বৃদ্ধকে চাল দিলেন কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভা চত্বরে ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণকালে মেয়র আবদুল কাদের মির্জার ‘ঘুষি’ খাওয়া এনামুল হক কালু নামের সেই বৃদ্ধ এবার মেয়রের পক্ষ থেকে চাল পেয়েছেন। 

রোববার (১৮ জুলাই) সকালে বসুরহাট পৌরসভা চত্বরে ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেই বৃদ্ধের হাতে ১০ কেজি চাল তুলে দেন মেয়র। তার পাশাপাশি আরো দুস্থ-দরিদ্রকে চাল উপহার দেন মেয়র।

এর আগে, গত শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদ উপহারের ত্রাণ বিতরণকালে সেই বৃদ্ধকে ঘুষি মারেন কাদের মির্জা। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। 

ভিডিওতে দেখা যায়, বৃদ্ধ এনামুল হককে একটি শাড়ি দেন মেয়র কাদের মির্জা, তিনি সেটা পরিবর্তন করতে চাইলে তাকে ঘুষি মেরে সরিয়ে দেন মেয়র। পরে ‘ত্রাণ নিতে আসা বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা’ শিরোনামে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়।

[media type="image" fid="133412" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এরপর সেই বিষয়টি নিয়ে শুক্রবার রাত ৯টা ৪০ মিনিটে নিজের ফেসবুক পেজে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন মেয়র আবদুল কাদের মির্জা। সেখানে তিনি দাবি করেন, মাস্ক না লাগানোর কারণে ওই বৃদ্ধকে দ্রুত সরে যাওয়ার জন্য হাত দিয়ে সরানো হচ্ছিল। এখানে তাকে আঘাত করা হয়নি। এ বিষয়ে তিনি কোনো আক্ষেপও করেননি। 

কাদের মির্জা আরো দাবি করেন, অসাবধানতা হতে পারে, এ ক্ষেত্রে ইচ্ছাকৃত কোনো কিছু করা হয়নি।

এরপর শনিবার (১৭ জুলাই) সেই বৃদ্ধ বসুরহাট পৌরসভা কার্যালয়ে এসে বলেন, কাপড় দেওয়ার সময় আমরা ঝামেলা করি দেখে মেয়র সাহেব (আবদুল কাদের মির্জা) হাত দিয়ে সরিয়ে দিয়েছেন। আমারে কোনো মারে নাই, কিচ্ছু করে নাই। তিনি খুব ভাল মানুষ। গরিব মানুষকে তিনি সাহায্য করেন।

[media type="image" fid="133413" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

তিনি আরো বলেন, আমি আজকে (শনিবার) আবার এসেছি মেয়র সাহেবের কাছ থেকে চাল নেওয়ার জন্য। আমি নিজ থেকে এসেছি উনার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নাই। উনি সব সময় আমাদের সাহায্য করেন।

আমারসংবাদ/জেআই