Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে দুই শিশুসহ প্রাণ গেলো ৪ জনের 

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৮, ২০২১, ১১:৫৫ এএম


কেরানীগঞ্জে দুই শিশুসহ প্রাণ গেলো ৪ জনের 

ঢাকার কেরানীগঞ্জে একই দিনে দুই শিশুসহ চার জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।  

রোববার (১৮ জুলাই) সকালে মডেল থানার শাক্তা গ্রামে বর্ষার পানিতে ডুবে লামিয়া (৪) ও তামিম (২) নামে আপন দুই ভাই-বোনের করুণ মৃত্যু হয়েছে। লামিয়া ও তামিমের বাবার নাম মোঃ লিটন।

মৃতের স্বজনরা জানিয়েছে, খালের নতুন পানিতে খেলতে গিয়ে পানিতে পড়ে দুই ভাই বোনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার আগেও তারা মারা যায় বলে জানিয়েছে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক।

অন্যদিকে দুপুর দেড়টার দিকে তারানগর ইউনিয়নের ভাওয়াল ভূইয়া বাড়ি মোড়ে সড়ক দুর্ঘটনায় সামসুল ইসলাম (৭০) নামের আরেক ব্যক্তির মৃত্যু হয়। কোরবানির পশু হাট থেকে ফেরার পথে রাস্তায় সিএনজি-অটোর মুখামুখি সংঘর্ষে তিনি মারা যান। মৃত সামসুল এর বাড়ি শাক্তা ইউনিয়নের হিজলা গ্রামে। বিকেলে জানাজা শেষে হিজলা গোরস্তানে তাকে সমাহিত করা হয়।

অপরদিকে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী লেগুনা স্ট্যান্ডে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে সাগর মিয়া (১৮) নামের আরও এক তরুণের মৃত্যু হয়েছে। মৃত সাগরের পিতার নাম মোঃ-জমীর উদ্দিন। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার হুমপাড়া গ্রামে। সে দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া পশ্চিম পাড়ায় রবিন মেম্বারের বাড়ির ভাড়াটিয়া। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। 

আমারসংবাদ/কেএস