Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

দেবিদ্বারে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

জুলাই ১৮, ২০২১, ০১:৫০ পিএম


দেবিদ্বারে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লার দেবিদ্বারে অসহায় ও হতদরিদ্র ৩০০ পরিবারের মাঝে বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শিক্ষাবিদ মো. শাহদাৎ হোসেন মিঠু। 

রোববার (১৮ জুলাই) বিকালে মোহনপুর বাজারে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে মোহনপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৩০০ পরিবারের মাঝে আলু, পেয়াজ, সেমাই, চিনি, কিসমিস, তরল দুধসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করা হয়। মোহনপুর এলাকার নোয়াদ্দা বাড়ির বাসিন্দা শিরিনা বেগম। খেটে খাওয়া সংসার তাঁর। ঈদ সামগ্রী পেয়ে খুশি তিনি।  খাদ্য সামগ্রী বিতরণসহ প্রতি লিস্টেই নাম থাকে তাঁর। 

তিনি জানান, প্রতিবারই আমাকে মিঠু সহযোগিতা করেন। যতবারই তিনি বিতরণ করেছেন তত বারই আমাকে দিয়েছেন। এ এলাকার মানুষের যেকোন সুখে-দুখে তিনি এগিয়ে আসেন। সাধ্যমত সহযোগিতা করেন। তাঁর জন্য আমরা দোয়া করি আল্লাহ যেন তাঁর মনের আশা পূর্ণ করেন। 

এলাকার স্থানীয় সেনাবাহীনির  সাবেক কর্মকর্তা ইউনুস মিয়া বলেন, শাহাদাৎ হোসেন মিঠুর মত সমাজের প্রতিটি বিত্তবান মানুষের উচিত মানুষের জন্য কিছু করা। মিঠুর জন্য এ এলাকার প্রতিটি অসহায়  মানুষ উপকৃত হচ্ছে। 

শাহাদাৎ হোসেন মিঠু বলেন, আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনা রয়েছেন, যতদিন করোনাকাল থাকবে ততদিনই ঘরবন্দি, কর্মহীন ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে খাদ্য ও ঈদ  সামগ্রী বিতরণ করা হবে।  

মোহনপুর ইউনিয়নের  এমন  কোন ঘর বাদ যাবে না যারা খাদ্যের জন্য কষ্ট পাবে। এমন কোন পরিবার আমার সাথে যোগাযোগ করলে আমি সাথে সাথে তাদের বাড়িতে খাদ্য পাঠাব। 

সংসদ সদস্য রাজী  মোহাম্মদ ফখরুল বলেন, আমার প্রতিটি নেতা-কর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে তারা যেন মানুষের এ কঠিন সময়ে পাশে থাকেন। তাঁরা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন। 

উল্লেখ্য, শাহাদাৎ হোসেন মিঠু কয়েকদিন আগে মোহনপুর ইউনিয়নের ব্যাটারি চািলত অটো রিকশা, সিএনজি ও ভ্যানচালকদের মাঝে খাদ্য বিতরণ করেন।

আমারসংবাদ/এআই