Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নাটোরের বাগাতিপাড়ায় গাঁজাসহ আটক-২

আব্দুল বারী, নাটোর প্রতিনিধি:

জুলাই ১৯, ২০২১, ০৬:০৫ পিএম


নাটোরের বাগাতিপাড়ায় গাঁজাসহ আটক-২

নাটোরের বাগাতিপাড়ায় ইউএনও পার্কের গেটের সামনে পাকা রাস্তায় বাগাতিপাড়া মডেল থানা পুলিশ’র ও.সি সিরাজুল ইসলাম ও এস.আই তারিক বিন খালিদ’র নেতৃত্বে এর একটি দল অভিযান চালিয়ে ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ নূর ইসলাম (৩২) ও মাসুম মিয়া (২৬) কে আটক করেছে।

সূত্রে জানা যায়, আটককৃত মাদক ব্যবসায়ী নূর ইসলাম কুড়িগ্রাম’র ফুলবাড়ির অন্তরপুর (কুড়িবাজার) গ্রামের খয়বর আলী’র ছেলে এবং মাসুম মিয়া কুমিল্লার ব্রাক্ষণপাড়ার উত্তর চালনা গ্রামের আতিকুর ইসলাম’র ছেলে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় হবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশের একটি অপারেশন দল ১৯ জুলই রাতে অভিযান চালিয়ে ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজা, ঢাকা মেট্রো-ন ১৩-৭৪৬৩ নম্বর সম্বলিত একটি পিক-আপ ভ্যান ও এক মণ আলুসহ নূর ও মাসুম দু'জনকে  হাতেনাতে আটক করে।

[media type="image" fid="133589" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

প্রাথমিক জিজ্ঞাসাবাদে “জরুরী খাদ্য সরবরাহ” স্টিকার  গাড়িতে কাঁচামাল পরিবহনের বেশে মাদক কেনা-বেচা করে এবং জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে জব্দকৃত গাঁজা ও আলামতসহ তাদের বিরুদ্ধে নাটোরের বাগাতিপাড়া মডেল থানায় মামলা রুজু করা হয়েছে বলে অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম নিশ্চিত করেন।

আমারসংবাদ/এমএস