Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সম্পর্ক মেনে নেয়নি পরিবার, অভিমানে জীবন দিলেন তারা

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

জুলাই ২২, ২০২১, ০৮:৩৫ এএম


সম্পর্ক মেনে নেয়নি পরিবার, অভিমানে জীবন দিলেন তারা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামে পারিবারিকভাবে প্রেমের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। 

প্রেমিক যুগল হচ্ছে ওই গ্রামের নিমাই শিকদারের ছেলে কলেজ ছাত্র অধির শিকদার(২৩) ও একই গ্রামের মনোজ মজুমদারের মেয়ে স্কুল শিক্ষার্থী মুন রানী মজুমদার(১৫)। 

গেলো মঙ্গলবার রাতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ বুধবার (২১ জুলাই) লাশ দুটি উদ্বার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ওইদিন রাতেই ময়নাতদন্ত শেষে লাশ দুটি আনা হলে ধর্মীয় রীতি অনুসারে সৎকার করা হয়। 

পুলিশ ও পারিবারিক সূত্রে প্রকাশ, উপজেলার ব্রাহ্মন্দী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থীর সঙ্গে ওই গ্রামের কলেজছাত্র অধিরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন তাদের মধ্যে প্রমের সম্পর্ক চললেও দুই পরিবার তাদের প্রেমের স্বীকৃতি না দিয়ে বাধা বিপত্তি সৃষ্টি করে। এমনকি তারা বিয়ে করতে চাইলেও দুই পরিবারই তাদের বিয়েতে অসম্মতি প্রকাশ করে। 

প্রেমের স্বীকৃতি আদায়ে ব্যর্থ হয়ে মনের দুঃখে এক পর্যায়ে কলেজ ছাত্র অধির বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে। এ ঘটনায় প্রেমিকা মুন রানী মজুমদারও লাশের পাশেই বিষপান করে আত্মহত্যা করে। 

পরে পরিবারের সদস্যরা প্রেমিযুগলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্বার করে মর্গে পাঠায়। প্রেমিক যুগলের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 
আমারসংবাদ/এমএস