Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নান্দাইলের শতাধিক গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছেন জালাল উদ্দিন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ২৩, ২০২১, ০৮:৫০ এএম


নান্দাইলের শতাধিক গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছেন জালাল উদ্দিন

গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্ঠা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জালাল উদ্দিন মাস্টার এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন। 

২৪ বছর ধরে তাঁর ব্যক্তিগত অর্থায়নে এলাকার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল, শাড়ী-লুঙ্গি, নগদ আর্থিক সহযোগীতা সহ করোনাকালীন সময়ে খাদ্য-বস্ত্র বিতরণ করে যাচ্ছেন। তিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকায় মসজিদ- মাদ্রাসা স্থাপন সহ সাধারণ মানুষকে বিভিন্ন ধরনের দান-অনুদান করে যাচ্ছেন। 

এরই প্রেক্ষিতে দানবীর আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মাস্টার তাঁর ব্যক্তি অর্থায়নে গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ করে দেবার অঙ্গিকার বাস্তবায়নের লক্ষ্যে গেলো বৃহস্পতিবার নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া নিজ গ্রামের গৃহহীন নজরুল ইসলাম ও সাহেরা খাতুন দম্পতিকে একটি ভিটে পাকা টিনের দু-চালা ঘর প্রদানের শুভ উদ্বোধন করেন এবং বড় ধরনের মহিষ কোরবানি করে হতদরিদ্রদের মাঝে গোশত বিতরণ করেন। 

ঘর উদ্বোধনকালে আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মাস্টার বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুপ্রাণিত হয়ে আমার ব্যক্তি অর্থায়নে নান্দাইলের শতাধিক গৃহহীন পরিবারকে পর্যায়ক্রমে ঘর নির্মাণ করে দিচ্ছি। আমি দেখাতে চাই যে, শুধু জনপ্রতিনিধি-এমপি না হয়েও জনগণের সেবা তথা মানবসেবা করা যায়। আমি যতদিনই বেচেঁ আছি ততদিনই নিঃশর্তভাবে জনগণের সেবা করে যাবো। 

এসময় নান্দাইলের সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, গাজীপুর যুবলীগ নেতা ডাঃ সোলাইমান, মানবাধিকার কর্মী মো. সিদ্দিক হোসেন, মোঃ সালেক সহ প্রমুখ উপস্থিত ছিলেন। ঘর পেয়ে অসহায় নজরুল ইসলাম ও সাহেরা খাতুন দম্পতি উক্ত আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মাস্টারের দীর্ঘায়ু কামনা করেন।  

আমারসংবাদ/এআই