Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভৈরবে অর্ধকোটি টাকার গাজাঁ সহ আটক ২

ভৈরব প্রতিনিধি

আগস্ট ৪, ২০২১, ০১:২৫ পিএম


ভৈরবে অর্ধকোটি টাকার গাজাঁ সহ আটক ২

সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিনব কৌশলে মাদক পাচারের সময় ১৮৫ কেজি গাজাঁসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

আটকৃতরা হলেন-হবিগঞ্জ জেলার লাখাই গ্রামের বাসিন্দা ইউনস মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম (২৮) ও একই গ্রামের আতাউর রহমানের ছেলে সোহাগ মিয়া (২৫)। 

র‌্যাব জানায়, আটকৃত দুজন আজমীরগঞ্জ বাজার থেকে ১২টি কাঠের দরজার ভেতরে করে অভিনব কৌশলে বিপুল পরিমাণ গাজাঁ নিয়ে রাজধানীসহ বিভিন্ন জেলায় পাচারের উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদে এমন তথ্যই আসে র‌্যাবের কাছে। 

পরে কোম্পানী অধিনায়কের নেতৃত্বে ভৈরব নাটাল মোড় এলাকায় অবস্থিত টোলপ্লাজা সংলগ্নে তল্লাশি চৌকি স্থাপন করে র‌্যাবের একটি আভিযানিক দল। পরে বেলা সাড়ে ১১টার দিকে কাঙ্খিত গাড়িটি র‌্যাবের তল্লাশি চৌকিতে এসে থামে। 

এসময় কাঠের দরজা নামিয়ে উপরের অংশ খুলতেই দেখা মেলে বিপুল পরিমাণ মাদকের। নীল পলিথিনে মোড়ানো ১ কেজির প্রতি প্যাকেটে করে ১২টি দরজার ভেতর থেকে মোট ১৮৫কেজি গাজাঁ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা। 

এবিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামরা দায়ের করা হয়েছে। এছাড়াও মাদক কারবারিদের এমন সব অভিনব কৌশলের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারি অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

আমারসংবাদ/এআই