Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কালকিনিতে জিনের বাদশা আটক

কালকিনি (মাদারীপুর) প্রতি‌নি‌ধি

আগস্ট ৬, ২০২১, ০১:১৫ পিএম


কালকিনিতে জিনের বাদশা আটক

মাদারীপুরের কালকিনিতে মোঃ ফারুক হাওলাদার (৪৫) নামের এক জিনের বাদশাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ফারুক হাওলাদার বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের আঃ কাদের হাওলাদারের ছেলে। 

এদিকে এ জিনের বাদশা চক্রের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। শুক্রবার (৬ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ। 

পুলিশ, ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের জয়নাল সরদারের ছেলে রহমান সরদারসহ এলাকার বিভিন্ন পরিবারের কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিভিন্ন সময় একটি জিনের বাদশাচক্র স্বর্ণ ও টাকা পয়সা হাতিয়ে নিয়ে আসছে। এ খবরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে একটি টিম অভিযান চালায়। পরে বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় বৃহস্পতিবার সকালে জিনের বাদশা মোঃ ফারুক হাওলাদারকে আটক করে। 

এ ঘটনায় ভূক্তভোগী রহমান সরদার বাদি হয়ে কালকিনি থানায় জিনের বাদশা ফারুক হাওলাদার, পিন্টু হাওলাদার ও রহিমের নামে একটি মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আাটক করে। 

কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মেদ বলেন, এই জিনের বাদশা চক্রটি দীর্ঘদিন যাবত সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এবং এ ঘটনায় তার নামে থানায় মামলা হয়েছে। তাই আমি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি। এবং বাকিদের গ্রেপ্তারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।

আমারসংবাদ/কেএস