Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

করোনার টিকা নেয়ার পর প্রাণ গেলো বৃদ্ধের

আব্দুল করিম সরকার, পীরগঞ্জ (রংপুর)

আগস্ট ৭, ২০২১, ০৯:৫৫ এএম


করোনার টিকা নেয়ার পর প্রাণ গেলো বৃদ্ধের

রংপুরের পীরগঞ্জে করোনা টিকা নেয়ার এক ঘন্টা পর আলেফ উদ্দিন (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

শনিবার (৭ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে টিকা নেন তিনি। এরপর নিজ বাড়িতে গিয়ে মারা যান। নিহত আলেফ উদ্দিনের বাড়ি পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের বাহাদুর গ্রামে। তিনি পেশায় দিনমজুর ছিলেন। এ ঘটনায় লাশ নিয়ে ওইদিন দুপুরে আত্মীয় স্বজনরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করেছিলেন। 

নিহত আলেফ উদ্দিনের ছোট ভাইয়ের স্ত্রী হাফিজা বেগম বলেন, সকালে খায়া দায়া বাড়ি থাকি বের হইচে। দুপরে টিকা নিয়ে বাড়ি আইচচে। আসার পর কেমন কেমন করছিল, একটু পর মারা গেইল। 

মেয়ে আরমিন বেগম জানান, মুই শুননোং , করোনার টিকা নেয়ার পর আব্বা বাড়ি যায়া মারা গেইছে। 

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, দুপুরে আলেফ উদ্দিন মারা যাবার পর স্বজনরা লাশ ইউনিয়ন পরিষদে নিয়ে আসার পর উপজেলা ও পুলিশ প্রশানের হস্তক্ষেপে ওই দিন বিকালে আলেফ উদ্দিনের মরদেহ রংপুর মর্গে প্রেরণ করা হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা: রুহুল আমিন বুলেট জানান, বেলা ১২টার দিকে আলেফ উদ্দিন টিকা নেন। এরপর তিনি সেখানে আধাঘণ্টা অবস্থান করে বাজারে যান। সেখানে কিছুক্ষণ ঘোরাঘুরি শেষে বাড়িতে গিয়ে তিনি মারা যান। আলেফ উদ্দিনের হাঁপানিসহ শ্বাসকস্ট ছিল বলে জানান। টিকা গ্রহণের পর সমস্যা হলে আধাঘণ্টার মধ্যেই হতো। এরপরও বিষয়টি তদন্ত করা হবে যে, আসলেই তিনি টিকা নেয়ার পর মারা গেছেন কিনা। 

রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামররুামান বলেন, আলেফ উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যু প্রকৃত কারণ বুঝা যাবে। 

 আমারসংবাদ/এআই