Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মিন্টু হত্যাকারীদের ফাঁসির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন 

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

আগস্ট ১১, ২০২১, ০৮:০৫ এএম


মিন্টু হত্যাকারীদের ফাঁসির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন 

ঢাকার সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে হত্যার ঘটনায় অভিযুক্তদের ফাঁসির দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধায় মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

বুধবার (১১ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার মেডিকেল মোড়ে টংভাঙ্গা ইউনিয়নবাসী ও হাতীবান্ধা  রক্তদান সংস্থা এর যৌথ আয়োজনে ওই সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন থেকে হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামিদের ফাঁসির দাবি জানানো হয়েছে। 

এ সময় বক্তরা বলেন, আমরা আসামি মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়ার ফাঁসির দাবি জানাচ্ছি। মানববন্ধনে এলাকারনারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক রনিউল ইসলাম রিপন, হাতীবান্ধা রক্তদান সংস্থা'র নেতাকর্মীরা প্রমূখ।

প্রসঙ্গত, সাভারে নিখোঁজের ২৭ দিন পর সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের খণ্ডিত মরদেহ উদ্ধার করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত সোমবার (৯ আগস্ট) দুপুরে ওই কলেজ প্রাঙ্গণ থেকে মাটি খুড়ে নিহতের মরদেহের খণ্ডিত পাঁচটি টুকরা উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে (র‌্যাব)। 

গ্রেপ্তারকৃতরা হলেন, সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়া।

আমারসংবাদ/কেএস