Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভূঞাপুরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় আটক ৪

আগস্ট ১৫, ২০২১, ০১:৩০ পিএম


ভূঞাপুরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় আটক ৪

টাঙ্গাইলের ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি বাজারে পুলিশ পরিচয়ে একটি বিকাশের দোকান থেকে শনিবার (১৪ জুলাই) রাত ১১টায় ১৫ হাজার টাকা নিয়ে চলে যায়। পরে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে অবহিত করলে ঐ রাতেই পুলিশ বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসিয়ে ভূঞাপুরের ফসলআন্দি মোড়ে একটি মাইক্রোবাস সহ ৪ জনকে আটক করে। 

আটককৃদের কাছ থেকে লুণ্ঠিত ১৫ হাজার টাকা, পুলিশের ব্যবহ্নত লাঠি, পুলিশের স্টিকার, সেনাবাহিনীর টি-শার্ট, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, একটি অর্জিনাল পিস্তলের চামড়ার ব্যাগে খেলনা পিস্তল, ৫টি মোবাইল সেট এবং একটি মাইক্রোবাস (নং- ঢাকা- মেট্টো-চ ১৫-৫১৩৬) উদ্ধার করে।

আটককৃতরা হলেন-নাটোরের পানপাড়া গ্রামের রহিম উল্লাহের ছেলে রাসেল (৩৩), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কিটিকা গ্রামের মজিবর হোসেন মোন্নাফের ছেলে রফিক (৩৩), রাজবাড়ী জেলার বানিয়াকান্দি উপজেলার চর বহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিঠু (২৩) এবং কুষ্টিয়ার রাণী বটতলার ইউসুফ আলীর ছেলে শহিদুল (৩৮)।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব জানান, আটককৃত দলটি একটি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন বাহিনীর পরিচয়ে চুরি, ডাকাতি এবং ছিনতাই করে থাকে। আটককৃদেরকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই