Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হবিগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৬

মীর আব্দুল কাদির/মোতাব্বির হোসেন কাজল

আগস্ট ১৬, ২০২১, ০৩:২৫ এএম


হবিগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৬

হবিগঞ্জের নছরতপুরে ট্রাক- সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই অলিপুরস্থ প্রাণ আরএফএল কোম্পানির শ্রমিক বলে জানা গেছে।  

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব। 

তিনি জানান, সকাল সাড়ে ৭টার দিকে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং সদর হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। নিহতদের মধ্যে দুজন নারী এবং চারজন পুরুষ রয়েছে।  

নিহতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) নামে এক নারী। 

এদিকে, খবর পেয়ে নিহতের স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে গিয়ে ভীড় জমায়। এ সময় কান্নায় ভেঙে পড়তে দেখা যায় নিহতের স্বজনদের। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইনুল ইসলাম বলেন সিএনজি অটোরিকশাটি গ্যাস ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে মহাসড়কে উঠে ওভারটেক করতে চাইলে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

আমারসংবাদ/এমএস