Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

কালকিনিতে হাত-পা বাঁধা চিকিৎসকের লাশ উদ্ধার

মোঃ রাজু আহ‌ম্মেদ, কালকিনি (মাদারীপুর)

আগস্ট ১৬, ২০২১, ০৮:৫০ এএম


কালকিনিতে হাত-পা বাঁধা চিকিৎসকের লাশ উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে গলায় রশি ও হাত পা বাঁধা অবস্থায় মোঃ নিজাম সরদার (৪০) নামে এক পল্লি চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। 

সোমবার (১৬ আগস্ট) সকালে কালকিনি পৌরসভার ৯নং ওয়া‌র্ডে নিজ বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছেন কালকিনি থানা পুলিশ। 

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের আঃ রহমান সরদারের বড় ছেলে মোঃ নিজাম সরদার(৪০) গ্রাম্যে পল্লি চিকিৎসক ছিলেন। ১৬ আগস্ট সকালে বাড়ির পাশে থাকা একটা বেল গাছের নিচে হাত পা বাঁধা, গলার সাথে রশিটি বেল গাছের ঢাঁলায় বাঁধা এবং মাটিতে হাঁটু গেঁরে বসা অবস্থায় দেখতে পায় মসজিদের ইমাম। 

পরে পরিবারের লোকজনকে জানানো হলে ঘটনাস্থানে গিয়ে লাশটি দেখেন এবং তারা পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনা স্থান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেন।

নিজাম সরদারের প্রথম স্ত্রী জোসনা বেগম পারিবারিক কলহের জেরে গত তিন মাস আগে বাড়ি থেকে চলে যান এবং ফিরে না আসলে গত দেড় মাস আগে পাখি আক্তারকে বিয়ে করেন নিজাম সরদার। নিজ গ্রামে ঘুরে পল্লি চিকিৎসা করে জিবিকা নির্বাহ করতেন।

পরিবারের দাবি এটা আত্মহত্যা না, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। 

কালকিনি থানান ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনা স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষনিক সুরাথাল করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।আমাদের অনুসন্ধান চলছে,এটা হত্যা না আত্মহত্যা বিষয়টি বিবেচনা করে দ্রুত আইনগত ব্যবস্থা নিব।

আমারসংবাদ/এআই