Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সিলেটে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

সিলেট প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২১, ০৭:৫০ এএম


সিলেটে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ফের করোনায় মৃত্যু বেড়েছে। এ সময়ে মারা গেছেন ১৭ জন। একইসাথে আরও ৩৫৭ জনের শরীরে এ ভাইরাস শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে সিলেট জেলায় ২৬৪ জন, সুনামগঞ্জে ২৪ জন, মৌলভীবাজারে ৩৭ ও হবিগঞ্জে ৩২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৪ দশমিক ১৯ শতাংশ।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৬২৮ জন। এর মধ্যে সিলেট জেলার ২৬ হাজার ৭৬৩ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৬৭৫ হবিগঞ্জের ৫ হাজার ৯৩৬ ও মৌলভীবাজারের ৭ হাজার ৮৬ জন শনাক্ত হয়েছে। এছাড়া ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪ হাজার ১৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ১৭ জনের মধ্যে সিলেট জেলার ১১ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আরও ৬ জনের মৃত্যু হয়।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ৯০২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭২৮ জন, সুনামগঞ্জের ৬১ জন, মৌলভীবাজারে ৬৯ জন ও হবিগঞ্জের ৪৪ জন মারা গেছেন।

এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৫৮ জন। সব মিলে মোট সুস্থ হয়েছেন ৩৭ হাজার ৭৯৫ জন। আর বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৫ জন। 

আমারসংবাদ/কেএস