Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বাহুবলে ৪৯৫ পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২১, ০৩:৪০ পিএম


বাহুবলে ৪৯৫ পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার

হবিগঞ্জের বাহুবলে বশির প্লাজার প্রমি শিল্পালয় জুয়েলার্স এর সামনে থেকে ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ খোকন মিয়া (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯,সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি টিম। 

লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিয়র এএসপি এ,কে,এম কামরুজ্জামান ও এস আই রাসেল মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ০৬ নং মিরপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের মিরপুর বাজারের সৈয়দ বশির প্লাজা মার্কেটে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব সূত্রে জানা যায়,বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের রফিক মিয়ার ছেলে খোকন মিয়া (২২) দীর্ঘদিন যাবত মরণ নেশা ইয়াবা বিক্রি করে আসছিলো। এমন খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে গেলো সোমবার রাতে উপজেলার মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব ৯ এর একটি টিম।

এসময় উল্লেখকৃত জায়গা থেকে ৪৯৫ পিস ইয়াবা সহ খোকন মিয়াকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে খোকন মিয়াকে বাহুবল মডেল থানায় হস্তান্তর করা হলে তার বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(খ)/৪১ ধারায় মামলা দায়ের করলে মামলাটি বাহুবল মডেল থানায় রুজু করা হয়, মামলা নং(১১-১৭-২০২১)। মঙ্গলবার বিকেলেই খোকন মিয়াকে বাহুবল মডেল থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই