Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

সিলেটে করোনায় ফের ২২ জনের মৃত্যু

সিলেট ব্যুরো

আগস্ট ১৯, ২০২১, ০৭:৩৫ এএম


সিলেটে করোনায় ফের ২২ জনের মৃত্যু

সিলেট বিভাগে করোনায় ফের মৃত্যুর রেকর্ড হয়েছে। গত ২৪ ঘন্টায় ভাইরাসটিতে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। 

এর আগে গত ১০ আগস্ট ২২ জনের মৃত্যু হয়। এ সময়ে আরও ৪৭৮ জনের দেহে প্রাণঘাতী এ ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ সংক্রান্ত দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, ২৪ ঘন্টায় মারা যাওয়া ২২ জনের মধ্যে সিলেট জেলার ১৫ জন এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জের একজন করে আছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আরও ৫ জনের মৃত্যু হয়।

এ নিয়ে বিভাগে করোনায় ৯৫৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৭৭৫ জন, সুনামগঞ্জের ৬৩ জন, মৌলভীবাজারের ৬৯ জন ও হবিগঞ্জের ৪৬ জন আছেন।

প্রতিবেদনে আরও বলা হয়, ২৪ ঘন্টায় ২ হাজার ৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে সিলেট জেলার ১৫০ জন, সুনামগঞ্জের ৮৮ জন, মৌলভীবাজারের ১৫৯ জন ও হবিগঞ্জের ৩১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ওসমানী হাসপাতালে ভর্তি আরও ৫০ জন শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ২৩ দশমিক ৫১ শতাংশ।

সব মিলে বিভাগে আক্রান্তের সংখ্যা ৫০ হাজার ৫২০ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩১ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৮৪২ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৩৪৯ জন ও হবিগঞ্জের ৬ হাজার ৭৫ জন শনাক্ত হয়েছেন।

এদিকে ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৯৭ জন। সব মিলে সুস্থ হয়েছেন ৩৯ হাজার ৪২ জন। আর বিভাগের বিভিন্ন হাসপাতালে ৫১৪ জন রোগী চিকিৎসাধীন আছেন।

আমারসংবাদ/এআই