Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

কেরানীগঞ্জ প্রতিনিধি:  

আগস্ট ২০, ২০২১, ১০:৫০ এএম


কেরানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

ঢাকার কেরানীগঞ্জে ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সন্ধ্যা থেকে রাত দশটা পর্যন্ত দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিলসহ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, মো:  শুভ (১৯), মো: ইসমাইল কুট্টি (২২), মো: মুন্না (২১) এবং মো: আখের খান (১৯)।

ঘটনার বিবরণে জানা যায়, ধর্ষক শুভ ভিকটিম (১৩) মেয়েটির সাথে প্রেমের সম্পর্কের কারণে তাকে নিয়ে বিকেল তিনটার দিকে ঝিলমিল এলাকায় ঘুরতে যায়। পরিকল্পনা মোতাবেক তার আরও তিন বন্ধু কুট্টি, মুন্না ও আখের আগে থাকতে সেখানে অবস্থান করছিল। ধর্ষক শুভ মেয়েটিকে নিয়ে সেখানে পৌঁছালেও তারা চারজনে মিলে মেয়েটিকে জোর পূর্বক ঝোপের ভেতর নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। 

এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে তাকে সেখানে ফেলে তারা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে যায় এবং আত্মীয় স্বজনকে খবর দিলে তারা র‌্যাবকে বিষয়টি অবহিত করে। র‌্যাব বিষয়টি আমলে নিয়ে তাৎক্ষণিকভাবে অধিনায়ক এর নির্দেশে একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে এবং রাত দশটার মধ্যেই আসামি চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

এ ঘটনায় মেয়েটির ডাক্তারি পরীক্ষা শেষে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

আমারসংবাদ/এমএস