Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় জনতা ব্যাংকের উদ্যোগে দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আগস্ট ২১, ২০২১, ০৮:৫৫ এএম


কুষ্টিয়ায় জনতা ব্যাংকের উদ্যোগে দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংক কুষ্টিয়া এরিয়া অফিসের মাধ্যমে কোভিড পীড়িত অঞ্চলের অসহায় দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২১ আগস্ট) সকালে জনতা ব্যাংক লিমিটেড কুষ্টিয়া এরিয়া অফিস ও মঙ্গলবাড়ীয়া বাজার শাখা থেকে ৫০টি  পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। প্রতিটি পবিরারের জন্য ১০ কেজি চাউল, ১ কেজি ডাউল, ৪ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয়।

জনতা ব্যাংক কুষ্টিয়া এরিয়া অফিসের সহকারী মহাব্যবস্থাপক খাইরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ এ. এফ.এম আমিনুল হক রতন।

বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক লিমিটেড ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক রমজান বাহার, কুষ্টিয়া মহিলা সমিতির সাধারণ সম্পাদক ও ডাঃ লিজা-ডাঃ রতন ম্যাটস্ এর চেয়ারম্যান ডাঃ আসমা জাহান লিজা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল ও আবু জাহিদ। 

জনতা ব্যাংক কুষ্টিয়া এরিয়া অফিসের এসপিও মতিয়র রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনতা ব্যাংক সিবিএ কুষ্টিয়ার কার্যকারী সভাপতি আব্দুল মুতালেব, সাধারণ সম্পাদক জহির রায়হানসহ ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতে ১৫ই আগষ্ট ও ২১ শে আগষ্ট নিহত সকল নেতাকর্মীর বিদেহী আত্মা শান্তি কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

আমারসংবাদ/এআই