Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

দুর্নীতির দায়ে কারাগারে সেই আলোচিত ইউপি চেয়ারম্যান

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

আগস্ট ২২, ২০২১, ০২:১৫ পিএম


দুর্নীতির দায়ে কারাগারে সেই আলোচিত ইউপি চেয়ারম্যান

বাউফলে হতদরিদ্রদের চাল আত্মসাৎ করার ঘটনায় বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (দুদক) দায়ের করা মামলায় কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারসহ ঘটনায় অভিযুক্ত ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে পাঠানো অন্যরা হলেন- কনকদিয়া ইউনিয়নের ট্যাগ অফিসার ও সাবেক বাউফল উপজেলা নির্বাচন অফিসার মো. আবু সাইদ, সাবেক ইউপি সচিব মো. মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য মো. আশরাফ আলী, নিজাম উদ্দিন ও মেজবাহ উদ্দিন মিরাজ।

রোববার (২২ আগস্ট) পটুয়াখালী জেলা জজ আদালতের বিচারক মোসা. রোকসনা পারভীন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, হতদরিদ্রদের জন্য বরাদ্ধকৃত চাল আত্মসাতের ঘটনায় ২০১৮ সালে মামলা করে দুদক। পরে দুদকের তৎকালীন উপ-পরিচালক মানিক লাল দাস মামলা নিস্পত্তি দাবি করে আদালতে অভিযোগ পত্র দাখিল করলে আদালত পুনঃতদন্ত করার জন্য দুদককে নির্দেশ দেয়।

দীর্ঘ তদন্ত শেষে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চেয়ারম্যান শাহিনসহ ৬ জনকে অভিযুক্ত করে পুনরায় অভিযোগ পত্র দাখিল করেন।আজ রোববার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

আমারসংবাদ/কেএস