Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কালকিনিতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার     

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

আগস্ট ২৫, ২০২১, ১০:১০ এএম


কালকিনিতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার     

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের ১৫ দিন পর আসাদুল রাড়ি (২৫) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

বুধবার ২৫ (আগস্ট) সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আসাদুল উপজেলার শিকারমঙ্গল এলাকার পুর্বশিকামঙ্গল গ্রামের খবির রাড়ির মেঝ ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শ্রমিক আসাদুল দুই বছর আগে উপজেলার ডিমচর গ্রামের রিপন গোমস্তাার মেয়ে শারমিন আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন। তাদের সংসারে ৬ মাস বয়েসের একটি পুত্র সন্তান রয়েছে। বেশ কিছুদিন আগে শারমিন তার স্বামী আসাদুলের সঙ্গে সংসার করবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে উভয় পক্ষের মাঝে পারিবারিকভাবে অশান্তি সৃষ্টি হয়। আমার ছেলে বৌকে দুই দুই বার আনতে গেলে তাকে দুই বারেই মারধর করে ছেলের শশুর বাড়ির লোক জন। এরপর প্রায় ১৫ দিন ধরে নিখোঁজ থাকার পর আজ বুধবার সকালে বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে আসাদুলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। অমার ছেলেকে তার শশুর বাড়ির লোক জনে মেরে আমার বাড়ি কাছে এনে আম গাছের সাথে ঝুলিয়ে রাখে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ আসাদুলের লাশ উদ্ধার করেন। অপরদিকে আসাদুলের ঝুলন্ত লাশ দেখে তার স্বজনদের আহাজারিত ভারি হয়ে ওঠে পুরো পরিবেশ।

এ ব্যাপারে মেয়ের বাবা রিপন গোমস্তা বলেন, আমি গত ৭ দিন পূর্বে ঢাকায় আসি এই ঘটনার ব্যাপারে আমি কিছুই যানি না।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে আসাদুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছি।

আমারসংবাদ/কেএস