Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ওসমানীনগরে মেয়েসহ দুই অপহরণকারী আটক

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২১, ১১:৩০ এএম


ওসমানীনগরে মেয়েসহ দুই অপহরণকারী আটক

সিলেটের ওসমানীনগরে অপহৃত মেয়েসহ দুই অপহরণকারীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে এদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন, অপহৃত মৌলবীবাজার জেলার কামালপুর গ্রামের নাজমুল মিয়ার মেয়ে নিপা বেগম (১৫), অপহরণকারীরা হচ্ছে, ওসমানীনগর থানার কালনীরচর গ্রামের আবুল হোসেনের পুত্র আল আমিন (১৮) ও একই উপজেলার মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার পুত্র বাবুল মিয়া (২০)। এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অপহরণকারীরা ভিকটিম রিপা বেগমের পাশের বাড়িতে কাঠ মিস্ত্রির কাজ করতো। সে সুবাদে রিপা বেগমের সাথে প্রেমের সম্পর্ক করে। আল আমিন রিপা বেগমকে বিভিন্ন ধরনের মিথ্যা আম্বাস দিয়ে এবং বিয়ের প্রলোভন দিয়ে আসামি বাবুল মিয়া ও অজ্ঞাতনামা আসামির সহযোগিতায় গত বৃহস্পতিবার রাত ৯ দিকে মেয়ের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। 

শুত্রবার রাত সাড়ে ১২ টার দিকে ওসমানীনগর থানার ইছামতি গ্রামের এবং ইউপি সদস্য শায়েস্তা মিয়ার বাড়ির সামনের রাস্তা দিয়ে ভিকটিমকে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মেয়েসহ দুই অপহরণকারীকে আটক করে। বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে খবর দিলে তারা আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ভিকটিমের বাবা নাজমুল শুক্রবার বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৫।

এ ব্যাপারে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আমারসংবাদ/কেএস