Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পলাশে অসচ্ছল আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২১, ১২:০৫ পিএম


পলাশে অসচ্ছল আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে জনহিতকর কার্যক্রমের অংশ হিসেবে নরসিংদীর পলাশে ষাটজন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবানসহ বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৮ আগস্ট) সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে পলাশ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো: নুরুল ইসলাম পাঠানের সভাপতিত্বে আনসার ভিডিপি অফিস মাঠে অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। 

এসময় উপজেলা আনসার ভিডিপি মহিলা প্রশিক্ষিকা আয়েশা আক্তার, আনসার ভিডিপি কর্মান্ডারসহ বিভিন্ন ইউনিয়নের দলনেতা দলনেত্রী  উপস্থিত ছিলেন।  

আনসার ভিডিপি কর্মকর্তা মো: নুরুল ইসলাম পাঠান জানান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের পক্ষ থেকে নরসিংদী জেলা কমান্ড্যান্টের অতিরিক্ত দায়িত্বে মো,আলমগীর সিকদার স্যারের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে জেলার ছয় উপজেলায় এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। 

এর আগে জেলার ছয় উপজেলার তিনশত জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের তালিকা তৈরি করা হয়। ওই তালিকা ধরে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ কর্মসূচির মাধ্যমে জেলার তিনশ জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের এক সপ্তাহের খাবারের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়।

আমারসংবাদ/এআই