Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

শরীয়তপুরে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শরীয়তপুর সদর প্রতিনিধি  

আগস্ট ২৯, ২০২১, ০৯:৪০ এএম


শরীয়তপুরে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শরীয়তপুরের নড়িয়ায় নিখোঁজের পরদিন আলমগীর মীরবহর (৩৬) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। 

রোববার (২৯ আগস্ট) ভোর ৫টার উপজেলার রাজনগর ইউনিয়নের আন্দারমানিক বাজারের সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

আলমগীর মীরবহর রাজনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মালতকান্দি গ্রামের মৃত দলিল উদ্দিন মীরবহরের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে স্থানীয় মহিষখোলা বাজারে যান আলমগীর। রাত ৯টার দিকে বড় ভাই জাহাঙ্গীরের সঙ্গে তার দেখা হয়। এ সময় তাকে বাড়ি যেতে বলেন জাহাঙ্গীর। আলমগীর ‘একটু পর আসছি’ বলে জানান। এর কিছুক্ষণ পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। রবিবার ভোর ৫টার দিকে আন্দারমানিক বাজারের পাকা সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

আলমগীরের বোন সুফরিন বেগম বলেন, আমার ভাইকে রাতে পরিকল্পিতভাবে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক।

অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আলমগীরকে কে বা কারা বোমা মেরে ও গুলি করে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা, একটি তাজা গুলি, ২২ বোর পিস্তলের গুলির খোসা একটি ও দুইটি তাজা বোমাসহ বিস্ফোরিত বোমার অংশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আমারসংবাদ/কেএস